মনোযোগ দিয়ে পড়ুন - আপনি যখন কোনো অপশনে ক্লিক করবেন তখন ১টি Ads এ আপনাকে নিয়ে যেতে পারে। যোদি Ads এ নিয়ে যায় তাহলে মোবাইলের ব্যাক বাটনটির উপর ক্লিক করে, আবার পুনরায় দ্বিতীয় বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনি কাঙ্ক্ষিত ফাইল টির ডাউলোড লিংক পেয়ে যাবেন।

আইফোনে খেলা দেখার উপায়

আইফোনে খেলা দেখার উপায়
প্রিয় পাঠক আপনারা যারা আইফোন ব্যবহার করেন তো আপনাদের মধ্যে অনেকেই আইফোনে খেলা দেখার অ্যাপ খুজে থাকেন। তো আপনিও যোদি আইফোনে ক্রিকেট ও ফুটবল খেলা দেখার অ্যাপ খুজে থাকেন তাহলে আজকের এই পোষ্টি আপনার জন্য। আজকে আপনাদের আমি আইফোনে ক্রিকেট ও ফুটবল খেলা দেখার খুব সুন্দর একটি অ্যাপ সেয়ার করবো যার মাধ্যমে আপনি বিশ্বের যেকোনো ক্রিকেট ও ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে। তো পাঠক আজকের পোস্টি মনযোগ দিয়ে Flow করুন, আশাকরি এখন থেকে আইফোনে খেলা দেখা নিয়ে আর চিন্তা করতে হবেনা। তো চলেন কিভাবে আপনি আপনার আইফোনে ক্রিকেট ও ফুটবল খেলা দেখবেন তার সম্পূর্ণ নিয়মটি দেখিয়ে দেই।
তো পাঠক আপনার আইফোনে খেলা দেখার অ্যাপটি ইনস্টল করার জন্য নিচে Get install লেখায় ক্লিক করুন।
Get install
খেলা দেখার অ্যাপ টি ফেনে install করার পরে যেভাবে অ্যাপটির মধ্যেমে খেলা দেখবেন!
তো অ্যাপ টি ফোনে ইনস্টল করার পর সরাসরি অ্যাপ টি আপনি open করবেন। Open করলেই ক্রিকেট ও ফুটবল এর যখন যে ম্যাচ টি লাইভ এ থাকবে আপনি তখন সেই ম্যাচ টি লাইভ দেখার Option দেখতে পারবেন। এবং লাইভ ম্যাচ দেখার জন্য আপনি Live লেখায় ক্লিক করবেন। এবং Live লেখায় ক্লিক করলেই সাথে সাথে Full hd তে Live খেলাটি আপনার ফোনে প্লে হবে।
এছারাও আপনি Upcoming ক্রিকেট ও ফুটবল ম্যাচ গুলোর সময়সূচিও অ্যাপটির মধ্যেমে দেখতে পারবেন। তো নিচে Matchea Option ক্লিক করলে Upcoming match গুলোর information পেয়ে যাবেন।
তো পাঠক এভাবেই আপনি খুব সহজেই আপনার আইফোনে বিশ্বের যেকোনো ক্রিকেট ও ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন।