মনোযোগ দিয়ে পড়ুন - আপনি যখন কোনো অপশনে ক্লিক করবেন তখন ১টি Ads এ আপনাকে নিয়ে যেতে পারে। যোদি Ads এ নিয়ে যায় তাহলে মোবাইলের ব্যাক বাটনটির উপর ক্লিক করে, আবার পুনরায় দ্বিতীয় বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনি কাঙ্ক্ষিত ফাইল টির ডাউলোড লিংক পেয়ে যাবেন।

Movie দেখার সেরা অ্যাপ - Movie watching apps review bd


Chorki বাংলাদেশের জনপ্রিয় একটি এন্টারটেইনমেন্ট অ্যাপ যার মাধ্যমে আপনি যার মাধ্যমে আপনি বাংলাদেশি মুভি, সিরিজ, নাটক দেখতে পারবেন, তবে Chorki Apps এর মাধ্যম মুভি, সিরিজ বা নাটক দেখার জন্য আপনাকে প্রতি মাসের একটি প্যাকেজ টাকা দিয়ে কিন্তে হবে। মানে Monthly Subscription fee purchase করতে হবে। Chorki অ্যাপ এ আপনি নতুন সব, মুভি, সিরিজ ও নাটক দেখতে পারবেন, খুব সহযেই। তো যোদি আপনি বাংলা মুভি, সিরিজ ও নাটক টাকা দিয়ে Subscribe করে দেখতে চান তাহলে এখনি Google Play Store থেকে Chorki Apps টি install করে নিন।

সম্মানিত ভিজিটর আপনি কি বিনা,মূল্যে আপনার ফোনে যেকোনো মুভি ও ওয়েব সিরিজ দেখার অ্যাপ খুঁজছেন, যোদি আপনি আপনার ফোনে বিনা,মূল্যে যেকোনো মুভি ও ওয়েব সিরিজ দেখার অ্যাপ খুজে থাকেন তাহলে অবশ্যই আজকের এই পোস্টি আপনার জন্য, আশাকরি আজকের পোস্টি যোদি আপনি মনোযোগ দিয়ে অনুসরণ করেন তাহলে, আর আপনাকে মুভি ও ওয়েব সিরিজ দেখতে কোন সমস্যার সম্মুখীন হতে হবেনা। তো সম্মানিত ভিজিটর আজকে আপনাদের কাছে আমি এমন একটি অ্যাপ সেয়ার করবো যার মাধ্যমে আপনি সহযেই যেকোনো মুভি ও ওয়েব সিরিজ দেখতে পারবেন একদম ফ্রিতে। আপনি নতুন পুরাতন সব ধরনের মুভি ও ওয়েব সিরিজ আজকের আমার দেয়া অ্যাপটিতে পেয়ে যাবেন, এবং আপনি সরাসরি অ্যাপের মাধ্যমে দেখতে পারবেন, এছারাও চাইলে মুভি ও ওয়েব সিরিজ ডাউনলোড ও করতে পারবেন। তো ভিজিটর অ্যাপটি খুবেই সহজ একটি অ্যাপ, তাই অ্যাপটি ব্যবহার করতে গিয়ে আপনাকে কোন সমস্যার সম্মুখীন হতে হবেনা। জাস্ট আপনি অ্যাপটি আপনার ফোনে install করবেন এবং আপনি অ্যাপে ডুকেই আপনার পছন্দ মতো মুভি ও ওয়েব সিরিজ দেখতে পারবেন।


মুভি ও ওয়েব সিরিজ দেখার অ্যাপটি ডাউনলোড করার জন্য নিচে ডাউনলোড লেখায় ক্লিক করুন।


মুভি ও ওয়েব সিরিজ দেখার অ্যাপটি কিভাবে ব্যবহার করবেন, তা নিয়ে নিচে আলোচনা করা হয়েছে!

সম্মানিত ভিজিটর প্রথমে মুভি ওয়েব সিরিজ দেখার অ্যাপটি ফোনে ইনস্টল করার পর সরাসরি অ্যাপটি আপনি ওপেন করবেন, তো অ্যাপটি ওপেন করলেই সব ধরনের মুভি ও ওয়েব সিরিজ গুলো অ্যাপটিতে পেয়ে যাবেন। এবং যে মুভি টি / যে ওয়েব সিরিজ টি আপনি দেখতে চান তো আপনি সেই মুভি টি / বা ওয়েব সিরিজ টির উপরে ক্লিক করলেই সাথে সাথে মুভি টি / ওয়েব সিরিজ টি আপনার ফোনে প্লে হবে। তো ভিজিটর খুব সহজ একটি অ্যাপ এবং কাজের একটি অ্যাপ। যোদি আপনি একজন Movie Lover হয়ে থাকেন তাহলে অবশ্যই আজকের অ্যাপটি আপনার অনেক কাজে আসবে।
movie net24, bd net24