মনোযোগ দিয়ে পড়ুন - আপনি যখন কোনো অপশনে ক্লিক করবেন তখন ১টি Ads এ আপনাকে নিয়ে যেতে পারে। যোদি Ads এ নিয়ে যায় তাহলে মোবাইলের ব্যাক বাটনটির উপর ক্লিক করে, আবার পুনরায় দ্বিতীয় বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনি কাঙ্ক্ষিত ফাইল টির ডাউলোড লিংক পেয়ে যাবেন।

Facebook, Messenger, Whatsapp বর্তমানে যেভাবে ব্যবহার করবেন


সম্মানিত ভিজিটর আমরা জানি বর্তমানে বাংলাদেশ থেকে Facebook, messenger, whatsapp, instagram বন্ধো আছে, তো চাইলে আপনি Facebook, messenger, whatsapp, instagram বন্ধো থাকা পরেও এগুলো ব্যবহার করতে পারবেন একটি অ্যাপের মাধ্যমে। তো অ্যাপটির নাম হলো Snap master মূলত Snap master Apps টি একটি Vpn যার মাধ্যমে আপনি যেকোনো ব্লক সাইট ভিজিট/ব্যবহার করতে পারবেন।

তো সম্মানিত ভিজিটর Snap master Apps টি ফোনে ডাউনলোড করার জন্য নিচে ডাউনলোড লেখায় টাচ করুন

বিশেষ দ্রষ্টব্য :- Snap master Apps টি যেভাবে কানেক্টে করবেন তা বিস্তারিত নিচে দেখানো হয়েছে তাই মনযোগ দিয়ে লেখাগুলো এবং Screenshot flow করুন

তো সম্মানিত ভিজিটর Snap master Apps টি ফোনে ডাউনলোড করে ইনস্টল করার পর সরাসরি অ্যাপটি ওপেন করবেন তারপর Apps টি ফোনে কানেক্টে করার জন্য Screenshot Mark করা Option এ ক্লিক করবেন।
Connect Option  ক্লিক করলেই Apps টি আপনার ফোনে কানেক্টে হয়ে যাবে এরপর Home Button এ ক্লিক করে বের হয়ে Facebook, messenger, whatsapp, instagram সবকিছুই আপনি আগের মতো ব্যবহার করতে পারবেন।
তো সম্মানিত ভিজিটর বর্তমানে এভাবেই আপনি বাংলাদেশ থেকে ব্লক করা যে Website & Social media গুলো আছে তা আপনি ব্যবহার করতে পারবেন MTM Tunnel Apps এর মাধ্যমে।